শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান

দায়িত্ব পালনকালে বাসের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দায়িত্ব পালনকালে বাসের ধাক্কায় আব্দুল গফুর (৪৮) নামে ট্রাফিক পুলিশের সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন মান্নান নামের অপর এক পুলিশ সদস্য। বুধবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার ছনপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল গফুরের গ্রামের বাড়ি জামালপুরে। তিনি নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, আজ বুধবার দুপুরে উপজেলার ছনপাড়া এলাকায় দায়িত্ব পালনকালে নরসিংদী থেকে ঢাকাগামী ‘সোহাগ পরিবহন’-এর একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-০২৪৭) পুলিশ সদস্য গফুর ও মান্নানকে ধাক্কা দেয়।  গুরুতর অবস্থায় স্থানীয়রা দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে রূপগঞ্জের ইউএস বাংলা হাসপাতালে নিয়ে যান। সেখানে আব্দুল গফুরের মৃত্যু হয়। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ঘাতক বাসটি জব্দ করলেও এর চালক পালিয়ে গেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com