বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

তাসকিনের জন্য জায়গা খালি রাখলো বিসিবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বাগতিক দল হিসেবে যে কোন সময় দল ঘোষণার এখতিয়ার রাখে যে কোন দল। আফগানিস্তানের বিপক্ষে তাই ওয়ানডে দল ঘোষণার জন্য বেশ সময় নিলো বিসিবির নির্বাচক কমিটি। শেষ পর্যন্ত ঘোষণা করা হলো ১৩ সদস্যের ওয়ানডে দল। তাও তিন ম্যাচের সিরিজে প্রথম দুই ম্যাচের জন্য।

সাধারণত ১৪ সদস্যের দল ঘোষণা করা হয়ে থাকে কোন ম্যাচ কিংবা সিরিজের জন্য; কিন্তু বাংলাদেশ ঘোষণা করেছে ১৩ সদস্যের দল। কেন এমন করা হল? খোঁজ নিতে গিয়ে জানা গেলো আসল রহস্য। ১৪তম স্থানটি রাখা হয়েছে তাসকিন আহমেদের জন্য।

ধারণা ছিল আজ সকালের মধ্যেই তাসকিনের রিপোর্ট হাতে পাওয়া যাবে; কিন্তু যে কারণেই হোক, সেই রিপোর্ট আজ পাওয়া গেলো না। তবে বিসিবির ধারণা আগামী দু`একদিনের মধ্যে তো রিপোর্ট পাওয়া যাবেই। তখন ১৪তম ক্রিকেটার হিসেবে তাসকিনকে যুক্ত করে নেয়া হবে দলে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com