শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের অবরোধ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে চলমান চতুর্থ দফা অবরোধের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অবরোধ কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

রোববার (১২ নভেম্বর) সকালে ঢাবি ছাত্রদলের সভাপতি মো. খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে কাঁটাবন থেকে নীলক্ষেত রাস্তা কিছু সময়ের জন্য অবরোধ করেন দলটির নেতাকর্মীরা।

অবরোধ কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদসহ ছাত্রদলের বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন হল শাখার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, অধিকার আদায়ের আন্দোলনে সাধারণ মানুষ এখন রাজপথে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়েই মানুষের ভোটাধিকার, গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দেশ রক্ষার এই আন্দোলনে সর্বাত্মক ভূমিকা পালন করছে। জনগণের ভোটের অধিকার ফিরিয়েই মানুষ ঘরে ফিরব।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com