শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঢাকায় ইসিবির নিরাপত্তা দল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে নিরাপত্তা ও অন্যান্য বিষয় পর্যবেক্ষণ করতে ঢাকায় এসে পৌঁছেছেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) নিরাপত্তা প্রতিনিধি দল। ভারত থেকে জেট এয়ারওয়েজের একটি ফ্লাইট আজ সকাল ১১টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করে।

তিন সদস্যের প্রতিনিধিদলে আছেন ইসিবির নিরাপত্তা পরামর্শক সাবেক পুলিশ কর্মকর্তা রেগ ডিকাসন, পেশাদার ক্রিকেটারদের সংগঠনের প্রধান নির্বাহী ডেভিড ল্যাথারডেল ও ইসিবির ক্রিকেট পরিচালনা পরিচালক জন কার।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ছাড়াও ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ান হাইকমিশনের কর্মকর্তাদের সঙ্গেও সাক্ষাৎ করবে প্রতিনিধিদল। এ ছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি উচ্চপর্যায়ের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে পর্যবেক্ষক দলের।

এদিকে এ ব্যাপারে যথেষ্ট আশাবাদী বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী।, ‘ভারত হয়ে বাংলাদেশে আসছে প্রতিনিধিদল। তারা কেবল নিরাপত্তাব্যবস্থাই দেখবে নয়। ঢাকা ও চট্টগ্রামের দুই ভেন্যুও পর্যবেক্ষণ করবে। আমাদের আশা পজিটিভ কিছুই হবে।’

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর দুই টেস্ট ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ইংল্যান্ডের। এরই মধ্যে সূচিও ঘোষণা হয়ে গেছে।

কিন্তু গত ১ জুলাই হলি আর্টিজানে জঙ্গি হামলার পর সিরিজের ভবিষ্যৎ কিছুটা অনিশ্চিত হয়ে পড়ে। ফলে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় ইসিবি জানিয়েছিল, তারা বাংলাদেশে পর্যবেক্ষক দল পাঠাবে। সেই সুবাদেই আজ আসছে ইসিবি প্রতিনিধিদল।

পর্যবেক্ষণের পরই জানা যাবে ইংল্যান্ড দল বাংলাদেশ সফরে আসছে কি-না?

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com