শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ডি ভিলিয়ার্স ঝড়ে উড়ে গেল দিল্লি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: এ বি ডি ভিলিয়ার্স ঝড় তুললে কি হয় তা ক্রিকেট দর্শকদের সবার জানা। প্রতিপক্ষ যেই হোক না কেন তাদের কোনো পাত্তাই পাওয়া যায় না।শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিনের দ্বিতীয় ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের পরিণতিও তাই হয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরুর বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৪ রান করে দলটি। জবাবে ডি ভিলিয়ার্সের ৩৯ বলে অপরাজিত ৯০ রানে ২ ওভার হাতে রেখেই ৬ উইকেটের জয় তুলে নিয়েছে বেঙালুরু।

ঘরের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠায় বেঙালুরু। রিভশ পান্ত আর শ্রেয়াস আয়ারের ব্যাটে স্কোর বোর্ডে স্বাস্থ্যকর রান যোগ করে গৌতম গম্ভিরের দল। শ্রেয়াস ৩১ বলে ৩ ছক্কা ও ৪ চারে ৫২ রান করেন। রিশভ পান্ত দলীয় সর্বোচ্চ ৮৫ রানের ইনিংসটি খেলেছেন। ৬ টি চার ও ৭ ছক্কায় তিনি নিজের ইনিংসটি সাজান। বেঙালুরুর পক্ষে চাহাল সর্বোচ্চ ২ উইকেট নেন।

টি-টুয়েন্টিতে ১৭৪ রান লড়াই করার মতো পুঁজিই। তবে এবারের আইপিএল আসর বলছে, এই রানও কিছুই নয়। দিল্লির বোলারদেই তাই দারুণ কিছুই করতে হতো ম্যাচ জিততে হলে। কিন্তু ডি ভিলিয়ার্স ঝড় যেদিন উঠে সেদিন বোলারদের কিই বা করার থাকে।

‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ এদিন তার ৩৯ বলের ইনিংসে হাঁকিয়েছেন ১০টি চার ও ৫টি ছক্কা। দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান আসে অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে। ১৮তম ওভারের শেষ দুই বলে দুই চার হাঁকিয়ে ম্যাচ শেষ করেছেন ডি ভিলিয়ার্স। ২৪ বলে তিনি পূরণ করেন ফিফটি।

দুই ওভার হাতে রেখে ম্যাচ শেষ করলেও বেঙালুরু দর্শকরা তবুও একটা আক্ষেপ নিয়ে ফিরে গেছেন। দিল্লি আর কিছু রান যোগ করলে তো সেঞ্চুরিটা পেতে পারতেন ডি ভিলিয়ার্স! ম্যাচ সেরার পুরস্কারটা অনুমিতভাবেই এই দক্ষিণ আফ্রিকাণের হাতে উঠেছে।

এ ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে সবার তলানিতে চলে গেল দিল্লি। ৫ ম্যাচে মাত্র ১টিতে জয়ে ২ পয়েন্ট তাদের। অন্যদিকে বেঙালুরুর সমান ম্যাচে ৩ হারের বিপরীতে ২টিতে জয়। ৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান এখন পঞ্চম।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com