শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি

ডিএমপি কমিশনারের সঙ্গে পুলিশ ক্লাবের বিদেশি খেলোয়াড়দের সাক্ষাৎ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের বিদেশি খেলোয়াড়রা।

বুধবার (২৭ মার্চ) দুপুরে ডিএমপি কমিশনারের কার্যালয়ে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের প্রধান কোচ আরস্তিকা, গোলকিপিং (জিকে) কোচ এসাম সাবের, খেলোয়াড় ভেনেজুয়েলার এডওয়ার্ড মরিলো, কলম্বিয়ার মাতেও প্যালাসিওস, পানামার তেজাদা, উজবেকিস্তানের শোকিবভ, উকতামভ ও আজমত এ সৌজন্য সাক্ষাৎ করেন।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি।

ডিএমপি কমিশনার সৌজন্য সাক্ষাতের জন্য খেলোয়াড়দের ধন্যবাদ জানান এবং বাংলাদেশ পুলিশ ফুটবল টিমের খেলোয়াড় হিসেবে বিদেশি খেলোয়াড়দের বিভিন্ন দিক নির্দেশনা দেন। এ সময় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মাদ রেজাউল হায়দার ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়। এটি একটি পেশাদার ফুটবল দল। ক্লাবটি বাংলাদেশ পুলিশের নিজস্ব অর্থায়ন ও মালিকানায় পরিচালিত। ক্লাবটিতে পুলিশ খেলোয়াড়দের পাশাপাশি বিদেশি খেলোয়াড়রাও রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com