মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ ফিলিস্তিনের পথে বাংলাদেশিদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর

ডিআরইউ সদস্য ও পরিবারের জন্য ৪ দিনের স্বাস্থ্যসেবা ক্যাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০১৬
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও পরিবারের সদস্যদের জন্য আগামীকাল থেকে চার দিনব্যাপী স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করেছে।

এই স্বাস্থ্যক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকরা ডায়াবেটিস স্ক্রিনিং, হাড়ের (মেরুদ-, কোমর ও হাঁটু) সমস্যা সংক্রান্ত পরামর্শ, চক্ষু পরীক্ষা ও নারী সদস্যদের বিশেষ স্বাস্থ্য পরামর্শ দেবেন বলে ডিআরইউ’র কল্যাণ সম্পাদক জিলানী মিলটন আজ বাসস’কে একথা জানিয়েছেন।

আগামীকাল সকাল সাড়ে ৮টা থেকে স্বাস্থ্যসেবা ক্যাম্পের কার্যক্রম শুরু হবে। স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দুপুর ১২টায় স্বাস্থ্যসেবা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

চারদিনব্যাপী স্বাস্থ্যসেবা ক্যাম্পের প্রথম দিন আগামীকাল সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডা. শাহজাদা সেলিমের তত্ত্বাবধানে ডায়াবেটিস সচেতনতা ও স্ক্রিনিং এর ব্যবস্থা থাকবে। ডায়াবেটিস পরীক্ষার জন্য অবশ্যই খালি পেটে আসতে হবে।

দ্বিতীয় দিন ২ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইনস্টিটিউট অব লেজার সার্জারি অ্যান্ড হসপিটালের পরিচালক ডা. মোহাম্মদ ইয়াকুব আলীর তত্ত্বাবধায়নে হাড়ের (মেরুদ-, কোমর ও হাঁটু) সমস্যা সংক্রান্ত পরামর্শ দেয়া হবে।

তৃতীয় দিন ৩ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে লিও ক্লাব অব ঢাকা, গেন্ডারিয়ার তত্ত্বাবধানে চক্ষু পরীক্ষা করা হবে।

চতুর্থ দিন ৪ নভেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত নভো নরডিস্ক ফার্মা ডায়াবেটিস পরীক্ষা ও পরামর্শ এবং সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক (প্রসূতি, স্ত্রীরোগ ও বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ) ডা. রেজাউল করিম কাজল নারীদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবা ও পরামর্শ দেবেন।

ডিআরইউ’র যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন সংগঠনের সকল সদস্য ও তাদের পরিবারকে এই সেবা গ্রহণের অনুরোধ জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com