শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

ট্রাক চাপায় রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ২৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মহাসড়কে ট্রাকের চাপায় শিবগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মনিরুল ইসলাম নিহত হয়েছে। তিনি রাজশাহী মহানগরের টিকাপাড়ার বাসিন্দা।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস নিহতের ঘটনাটি নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ হতে শিবগঞ্জ উপজেলা যাচ্ছিলেন মনিরুল ইসলাম। এসময় ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মহাসড়কে পৌঁছলে সোনামসজিদ বন্দর থেকে ছেড়ে আসা পেঁয়াজ ভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুত্বর আহত হন।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করে শিবগঞ্জ থানা পুলিশ। শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, নিহতের মরদেহ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এছাড়া ট্রাক চালক ও  হেলপারকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। এদিকে নিহতের খবর উপজেলায় ছড়িয়ে পড়লে কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com