বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ

টেইলরকে ফেরালেন মিরাজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ভালোই জবাব দিচ্ছেন বাংলাদেশের বোলাররা। ৪৭ রানের মধ্যে দুই উইকেট তুলে নেন পেসার কামরুল ইসলাম রাব্বি।

এরপর প্রতিরোধ গড়ে তোলেন রস টেইলর ও টম ল্যাথাম। ল্যাথামকে ফিরিয়ে ১০৬ রানের এই জুটি ভাঙেন তাসকিন আহমদে। ল্যাথাম করেন ৬৮ রান।

এরপর একপ্রান্ত আগলে থাকা রস টেইলরকে সাজঘরে পাঠান মেহেদী হাসান মিরাজ। রাব্বির হাতে ক্যাচ দেয়ার আগে তিনি করেন ৭৭ রান।

চা বিরতি পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ১৯২/৪। হেনরি নিকলস ১৯ এবং মিশেল স্যাটনার ৫ রানে ব্যাট করছেন।

এর আগে শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও শেষ টেস্টে টসে হেরে প্রথম ইনিংসে সবক’টি উইকেট হারিয়ে ২৮৯ রান করতে সমর্থ হয় বাংলাদেশ।

দলের পক্ষে সর্বোচ্চ ৮৬ রান করেন সৌম্য সরকার। এছাড়া সাকিব ৫৯ এবং নুরুল হাসান সোহান ৪৭ রান করে করেন।

নিউজিল্যান্ডের হয়ে সাউদি ৫টি, বোল্ট ৪টি আর ওয়েগনার ১টি উইকেট নেন।

প্রথম টেস্টে ইনজুরিতে পড়ায় খেলতে পারছেন না অধিনায়ক মুশফিকুর রহিম, ওপেনার ইমরুল কায়েস ও মুমিনুল হক। নুরুল হাসান সোহান ও নাজমুল হোসাইন শান্তর অভিষেক হয়েছে এই টেস্টে।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে ৭ উইকেটের ব্যবধানে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে রয়েছে বাংলাদেশ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com