বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

টি-২০ থেকে অবসরের ঘোষণা দিলেন মাশরাফি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেট থেকে অবসর নেয়ার ঘোষণা দিলেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। চলমান শ্রীলংকা সফরে দু’টি টি-২০ হবে ছোট ফরম্যাটে মাশরাফির শেষ ম্যাচ। শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ শুরুর আগ মুহূর্তে এমন ঘোষণা দেন মাশরাফি।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে অবসরের কথা নিশ্চিত করে ম্যাশ লিখেন, ‘বাংলাদেশ টিমকে টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল এ ১০ বছরের বেশি সময় ধরে প্রতিনিধিত্ব করা আমার জন্য অনেক গর্বের। আমি বিশ্বাস করি, বর্তমান দলটি একটি ভাল দল এবং দলে কিছু উদীয়মান খেলোয়াড় আছে। আমার ওপর আস্থা রাখার জন্য এবং আমাকে এত চমৎকার দলের নেতৃত্ব প্রদানের সুযোগ দেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আমার সকল ভক্ত, পরিবার এবং বন্ধুদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ আমাকে সবসময় সমর্থন করার জন্য। এই সুদীর্ঘ ক্যারিয়ারে উত্থান এবং পতন ছিল। আমি সবসময় চেষ্টা করেছি আমার ফ্যানদেরকে খুশি করার। আমি আমার প্রত্যেক ফ্যানে কাছে তাদেররকে প্রতি ম্যাচে খুশি করতে না পারার জন্য ক্ষমা চাইছি। এই মুহূর্তে দল হিসেবে আমরা ভাল খেলছি। আমি নিশ্চিত বাংলাদেশ সামনের দিনগুলোতেও ভাল ক্রিকেট খেলবে।

আমি মনে করি, টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেয়ার জন্য এটাই আমার উপযুক্ত সময় যাতে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার তাদের প্রতিভা তুলে ধরতে পারে এবং বিসিবি তাদেরকে সঠিক দিক-নির্দেশনা দিতে পারে। আমি বাংলাদেশের টি-টোয়েন্টি টিমের নতুন অধিনায়ককে আগাম অভিনন্দন জানাই এবং আমি নিশ্চিত বাংলাদেশ ক্রিকেটের সেরা সময় সামনে আসবে।

‘শিগগিরই আবার দেখা হবে। সকলের জন্য আমার আন্তরিক ভালবাসা।’

২০০৬ সালে টি-২০ ফরম্যাটে অভিষেক ঘটে মাশরাফির। এরপর দেশের হয়ে ৫২টি ম্যাচ খেলেন তিনি। ব্যাট হাতে ৩৬৮ রান করার পাশাপাশি বল হাতে ৩৯ উইকেট নেন ম্যাশ।

অধিনায়ক হিসেবে (শ্রীলংকা সিরিজের আগ পর্যন্ত) বাংলাদেশকে ২৭ ম্যাচে নেতৃত্ব দিয়েছেন ৩৩ বছর বয়সী মাশরাফি। তার নেতৃত্বে ২৭ ম্যাচে বাংলাদেশ ৯টি জয়ী হয়, ১৬টি পরাজিত হয়। পরিত্যক্ত হয় ১টি ম্যাচ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com