শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত

টাঙ্গাইল-৭ আসন: প্রচারনায় আওয়ামী লীগ-বিএনপি, মাঠে নেই অন্যরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৩২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে পথসভা ও উঠান বৈঠকসহ বিভিন্নভাবে প্রচার-প্রচার চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একাব্বর হোসেন ও বিএনপি মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী। এ আসনে জাতীয় পার্টির জহিরুল ইসলাম জাহির, খেলাফত মজলিসের সৈয়দ মাওলানা মজিবুর রহমান, প্রগতিশীল গণতান্ত্রিক দলের রুপা রায় চৌধুরী এবং ইসলামী আন্দোলনের শাহিনুর ইসলাম প্রার্থী হিসেবে থাকলেও মাঠে তাদের প্রচার-প্রচারনা দেখা যাচ্ছে না।

এদিকে উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রতিটি ওয়ার্ডে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা সংগঠিত হয়ে নৌকার পক্ষে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করলেও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রয়েছেন গ্রেপ্তার আতঙ্কে। তবে তারা কৌশল অবলম্বন করে নিরবে ধানের শীষের প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন বলে নেতাকর্মীরা জানিয়েছেন।

শুক্রবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একাব্বর হোসেন উপজেলার বহুরিয়া ইউনিয়নে ও বিএনপি মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী ভাওড়া ইউনিয়নে দিনব্যাপী পথসভা ও উঠান বৈঠকের মধ্যে দিয়ে নিজ নিজ দলের প্রচার প্রচারনা চালান। দুপুরে বহুরিয়া ইউনিয়নের দিঘুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্ধারিত পথসভায় একাব্বর হোসেন এমপি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক মীর শরীফ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোফাজ্জাল হোসেন দুলাল, আবুল কালাম আজাদ লিটন প্রমুখ।

অপরদিকে বিকেলে ভাওড়া ইউনিয়নের কামারপাড়ায় একটি বাড়িতে উঠান বৈঠকে বিএনপি মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী খালেদা জিয়ার মুক্তির জন্য সকলের কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন। ভীতি সৃষ্টির লক্ষে পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে বলে তিনি তার বক্তৃতায় অভিযোগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, জেলা বিএনপির সাবেক সহসভাপতি আব্দুল কাদের সিকদার, ফিরোজ হায়দার খান স্থানীয় নেতৃবৃন্দ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com