বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় দুই কনস্টেবল আহত হয়েছেন পুলিশ দাবি করেছেন।

শুক্রবার দিবাগত রাত আড়‍াইটার দিকে মহেশপুরের কাঁটাখালী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত কনস্টেবলরা হলেন-আহসান হাবিব ও সেলিম রেজা। তাদেকের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লবের দাবি, মহেশপুর উপজেলায় কালীগঞ্জ-জীবননগর সড়কের কাঁটাখালী এলাকায় একদল ডাকাত গাছ কেটে সড়কে ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। এ সময় পুলিশের গাড়ি লক্ষ্য করে ডাকাতদল গুলি ও বোমা নিক্ষেপ করে।

আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। এসময় উভয়পক্ষের মধ্যে ১০ মিনিট গুলি বিনিময় হয়। পুলিশের প্রতিরোধের মুখে টিকতে না পেরে ডাকাত দল পিছু হটে গেলে ঘটনাস্থল থেকে এক ডাকাতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি শাটারগান, তিনটি বোমা, তিনটি হসুয়া, একটি চাপাতি ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে।

তবে নিহত ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com