রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন

জয়ের নায়ক মুস্তাফিজ, পেলেন ম্যাচ সেরা পুরস্কার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ইংলিশ কাউন্টি লিগে স্বপ্নের অভিষেকে নিজ দলকে জেতালেন বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা চমক মোস্তাফিজুর রহমান। তার জাদুকরী বোলিং নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শেষের দিকে থাকা সাসেক্স শার্কস ২৪ রানে জয় পায়।

চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে সাসেক্স। জবাবে, মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে ৮ উইকেট হারিয়ে ১৭৬ রানেই থেমে যায় এসেক্স।

সাসেক্স-এর হয়ে ওপেনার ক্রিস ন্যাশ ২৫, দলপতি লুক রাইট ৩২, তিন নম্বরে নামা ফিলিপ সল্ট ৩৩, চার নম্বরে নামা রস টেইলর ২৪ রান করেন। ম্যাট মাচানের ব্যাট থেকে আসে মাত্র ৫ রান। তবে, ক্রিস জর্ডান ২১ বলে একটি চার আর ৫টি ছক্কায় অপরাজিত ৪৫ রান করেন। শেষ দিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্রেইগ ১৮ ও জোফরা আর্চার ১২ রান করেন।

২০১ রানের টার্গেটে নেমে এসেক্স ব্যাটসম্যানরা প্রথম ৫ ওভারে ৫০ রান করেন। ষষ্ঠ ওভারে বল করতে এসে মাত্র চার রান দেন বাংলাদেশি পেসার মুস্তাফিজ। এরপর লম্বা বিরতি মোস্তাফিজের হাতে ইনিংসের ষোলোতম ওভারে বল তুলে দেন অধিনায়ক লুক রাইট। ওই ওভারে মাত্র ২ রান খরচ করে তিনি তুলে নেন এসেক্স অধিনায়ক রবি বোপারাকে।

১৮তম ওভারে তৃতীয় বলেই আঘাত হানেন মুস্তাফিজ। এবার বোল্ড হন জেমস ফস্টার। অপ্রতিরোধ্য বাঁহাতি এই পেসারকে ঠেকানোর সামর্থ্য ছিল না ক্যালাম টেইলরের। ওভারের শেষ বলে বোল্ড হয়ে সাজঘরের পথ ধরেন তিনি। আর নিজের ও দলের শেষ ওভারে ১০ রান খরচ করে মুস্তাফিজ তুলে নেন ডয়েসকাটের উইকেট।

সাসেক্সের, কাটার আর ইয়র্কারে প্রতিপক্ষের চার ব্যাটসম্যানকে আউট করতে ৪ ওভারে মাত্র ২৩ রান খরচ করেন মুস্তাফিজ। এসেক্সের ব্যাটসম্যানরা তার ১৫টি বল থেকে কোনো রানই নিতে পারেননি। ৫.৭৫ ইকোনমি রেটে বল করে বাংলাদেশি এই পেসার ম্যাচ সেরার পুরস্কার জেতেন।

এসেক্সের হয়ে ওপেনার লরেন্স সর্বোচ্চ ৩৬ রান করেন। এছাড়া, ওয়েসলি ২৩, দলপতি রবি বোপারা ৩২, আসার জাইদি ১৮, রায়ান টেন ডয়েসকাট ২৬ রান করেন।

টি-টোয়েন্টি ব্লাস্টের সাউথ গ্রুপের দল সাসেক্স এ পর্যন্ত মোট ১২ ম্যাচ খেলেছে। এরমধ্যে ৫টিতে জয়, ৫টি ম্যাচ হার আর দুটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সাসেক্স-এর সংগ্রহ বেড়ে দাঁড়াল ১২ পয়েন্ট।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com