শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত

জামায়াত নেতা গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়ন জামায়াতের সাবেক আমির মো. মনিরুল ইসলাম (৪৫) কে আটক গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের দাদনচকের ধনী মন্ডলের ছেলে।
শিবগঞ্জ থানার এএসআই মাহ্ফুজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে মনিরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারী শিবগঞ্জ থানার একটি বিস্ফোরক মামলায় গ্রেফতারী পরোয়ারা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। এছাড়াও তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com