শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

জামালপুরে গলায় চাদর পেঁচিয়ে অটোচালক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,জামালপুর : জামালপুরের ইসলামপুর উপজেলায় গলায় চাদর পেঁচিয়ে এক অটোচালক নিহত হয়েছেন। নিহত অটোচালকের নাম খোরশেদ আলম (৩০)।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইসলামপুর থানা মোড়ে প্রতিভা কিন্ডার গার্টেনের সামনে এ দুর্ঘটনা ঘটে। ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মর্তার (ওসি) দ্বীন-ই আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, অটোচালক খোরশেদ আলম তার ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে ইসলামপুর থানার মোড় থেকে দুরমুটের উদ্দেশে রওনা হন। থানা মোড় থেকে প্রতিভা কিন্ডার গার্টেনের সামনে উপজেলা পরিষদের গেটে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় খোরশেদের নিজের গায়ের চাদর চাকার সঙ্গে পেঁচিয়ে তার গলায় ফাঁসি লেগে যায়। এ সময় অটোরিকশায় থাকা যাত্রীরা নেমে অটোরিকশাটি নিয়ন্ত্রণে আনেন।

পরে অটোচালক খোরশেদকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com