রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম

‘জঙ্গি, সন্ত্রাস দুর করতে ছাত্রলীগকে এগিয়ে আসতে হব‘

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, দেশ থেকে জঙ্গীবাদ, সন্ত্রাস দুর করতে হলে ছাত্রলীগে এগিয়ে আসতে হবে। কারণ বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস বড় গৌরবের ইতিহাস। বঙ্গবন্ধু হাতে গড়া সংগঠন ছাত্রলীগ এদেশে গণমানুষের সংগঠনে রূপ লাভ করেছে।
ছাত্রলীগ সরকারের প্রত্যেকটি কাজে সহযোগিতা করছে আসছে। দেশ থেকে সন্ত্রাস, নাশকতা, জঙ্গি ও মৌলবাদ বিরোধী উৎখাত করতে বালাদেশ ছাত্রলীগকে কাজ করতে হবে। তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, ছাত্রলীগ করেন বঙ্গবন্ধু আদর্শে। শিক্ষার পাশাপাশি সমাজ পরিবতনের জন্য ছাত্রদের আরো বেশি করে কাজ করতে হবে।
এদেশের ছাত্রসমাজ যেন মাদকাসক্ত না হয় সেই দিকে ছাত্রদের নজর দিতে হবে। তিনি ছাত্র সমাজে প্রতি উদ্ধাত্থ আহবান জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর মত আর্দশ দেশ প্রেমিক নেতা হতে হবে। বঙ্গবন্ধুর কন্যা এদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
তিনি মঙ্গলবার সন্ধ্যায় পঞ্চগড়ের বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জঙ্গী, সন্ত্রাস, মৌলবাদ বিরোধী এক ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি অমিয় আলম অমির সভাপতিত্বে ছাত্র সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এটিএম সায়েম লিয়ন, উপ-আইন বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, জেলা কমিটির সভাপতি মোঃ আক্তারুজ্জামান আক্তার, সাধারণ সম্পাদক মারুফ রায়হান। এ সময় বোদা উপজেলার ১০টি ইউনিয়ন সহ পৌর ছাত্রলীগের সকল স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com