বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর

জঙ্গিরাণী খালেদা গণতন্ত্রের ওড়না পেঁচাচ্ছেন -তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,প্রতিনিধি: জঙ্গিরাণী খালেদা জিয়া ডানে রাজাকার বায়ে রাজাকার ও সামনে ’৭১-এর খুনি এবং পেছনে ’৭৫ এর খুনিদের রেখে গণতন্ত্রের ওড়না পেঁচানোর চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
সোমবার বিকেলে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কুষ্টিয়ার খোকসা উপজেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে স্থানীয় বাসস্ট্যান্ডের এক সমাবেশে এমন মন্তব্য করেন তথ্যমন্ত্রী।
তিনি বলেন, একবার রাজাকারদের সরকার আসবে আবার মুক্তিযোদ্ধাদের সরকার আসবে এই মিউজিক্যাল চেয়ার খেলা বন্ধ চাই। রাজাকারমুক্ত রাজনৈতিক মাঠ চাই, যাতে আর রাজাকাররা সরকার গঠন করতে না পারে।
হাসানুল হক ইনু বলেন, জঙ্গি নির্মূলের যুদ্ধের মধ্যেই ২০১৮ সালে নির্ধারিত সময়েই জাতীয় সংসদ নির্বাচন হবে। এ নির্বাচনও একটি যুদ্ধ। এই নির্বাচনে জঙ্গি রাজাকারদের অংশগ্রহণ বন্ধ করতে হবে।
খালেদা জিয়ার ছায়া সরকারের প্রস্তাবকে ঝাপসা সরকার বলে মন্তব্য করে তিনি বলেন, ঝাপসা সরকার মানেই অস্বাভাবিক সরকার। আমি এই ঝাপসা সরকার ও সামরিক সরকার চাই না।
এর আগে দুপুরে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরুল ইসলামের বাড়িতে এক পথসভায় বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী। সভায় সভাপতিত্ব করেন নিহত চেয়ারম্যানের স্ত্রী নূরজাহান বেগম।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com