শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী

ছদ্মবেশে ফিলিস্তিনিদের আটক করছে ইহুদিবাদী পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ৬১ বার পড়া হয়েছে
ছদ্মবেশী ইসরাইলি পুলিশ ও গুপ্তচরেরা আটক করছে ফিলিস্তিন বিক্ষোভকারীদেরকে

বাংলা৭১নিউজ ডেস্ক: অধিকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরে বিক্ষোভকারীদেরকে আটকে নতুন কৌশল নিয়েছে ইহুদিবাদী ইসরাইলের পুলিশ ও গুপ্তচর সংস্থার লোকজন। তারা ফিলিস্তিনিদের মতো মাথায় ও মুখে রুমাল বেধে বিক্ষোভকারীদের মাঝে ঢুকে পড়ছে এবং তাদেরকে নির্যাতন ও আটক করছে।
বিক্ষোভকারী ফিলিস্তিনিরা কিছু বুঝে ওঠার আগেই আটক ব্যক্তিদের নিয়ে যাচ্ছে ইহুদিবাদীরা। এসময় ফিলিস্তিনিরা বাধা দিতে গেলে তাদেরকে পিস্তল কিংবা রিভলবার দেখিয়ে গুলির হুমকি দেয়া হচ্ছে।
4bn4f7ab14784eylhq_800C450
ব্রিটিশ দৈনিক ইন্ডিপেন্ডেন্ট, টেলিগ্রাফ, গার্ডিয়ান এবং ফরাসি বার্তা সংস্থা এএফপি এ খবর দিয়েছে। বিক্ষোভ শুরুর আগেই ফিলিস্তিনিদের মাঝে এসব গুপ্তচর ও পুলিশের লোক ছদ্মবেশে ঢুকে পড়ছে এবং তাদের হাতে থাকছে ফিলিস্তিনের পতাকা। যখনই ফিলিস্তিনি বিক্ষোভকারীদের সঙ্গে ইসরাইলি পুলিশ ও সেনাদের সংঘর্ষ শুরু হচ্ছে তখন ছদ্মবেশীরা ইট-পাথর নিক্ষেপকারী ফিলিস্তিনিদেরকে আটক করে নিয়ে যাচ্ছে।
বিষয়টি স্বীকার করেছে ইহুদিবাদী ইসরাইলের পুলিশ বহিনী। এ নিয়ে তারা এক টুইটার পোস্টে জানিয়েছে, “ছদ্মবেশে ইসরাইলের সীমান্তরক্ষী পুলিশ পশ্চিম তীরের রামাল্লাহ শহর থেকে তিন ফিলিস্তিনিকে আটক করেছে।” সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com