শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে

চৌধুরী কামাল ইবনে ইউসুফের উঠান বৈঠক অব্যহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ২৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সরগরম বিএনপির নেতাকর্মীরা। ফরিদপুর নির্বাচনী আসন-৩। এ আসন থেকে বিএনপির মনোনয়ন পেয়েছেন সাবেক সফল মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ।

প্রতিদিন হাজার হাজার চরাঞ্চলের নেতাকর্মীরা চৌধুরী কামাল ইবনে ইউসুফের কমলাপুরের বাড়ি ময়েজ মঞ্জিলে এসে উঠান বৈঠক করছে। এ উঠান বৈঠকের নেতৃত্ব দিচ্ছে তার উত্তরসূরী ফরিদপুরের অগ্নিকণ্যা ও বিএনপির নেত্রী চৌধুরী নায়াবা ইউসুফ।

অপরদিকে ১২টি তৃণমূল নেতাকর্মীদের দাবী মনোনয়ন বঞ্চিত ও কিছু হেভীওয়েট নেতারা অনুরাগে চুপচাপ ঘরে বসে আছে। তারা এখন মুখ খুলছে না এবং নেতাকর্মীদের সাথে কোনো যোগাযোগ করছে না। তৃণমূল নেতাকর্মীরা তাদের নিয়ে সরাসরি নির্বাচনী মাঠে থাকতে চান।

ওই সকল নেতাদের সাথে রয়েছেন কেন্দ্রীয় যুবদলের নেতা মাহবুবুল হাসান পিংকু, যুবদলের সদ্যবিদায়ীয় ফরিদরপুর জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ, কোতয়ালী থানা বিএনপির সভাপতি রউফুননবী, স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল ও ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোদারেরস আলী ইছা। তৃণমূল নেতাকর্মীরা বলেন, এবারের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ এ আসনে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে। তবে উপরোক্ত নেতাদের সহযোগিতা একান্ত কাম্য। অন্যথায় আমাদের জন্য এ নির্বাচনে বিজয়ী হওয়া কঠিন হয়ে পড়বে।

তাই বিএনপির কেন্দ্রীয় নেতাদের প্রতি আমাদের জোড়ালো দাবী তারা যেন মনোনয়ন বঞ্চিত ও অনুরাগী নেতাদেরকে একত্রিত করে নির্বাচনী মাঠে নামার ব্যবস্থা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com