শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

চীনের নার্সারি স্কুলে বিস্ফোরণে নিহত ৭ আহত ৫৯

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
চীনের জিয়াংশু প্রদেশের সুঝোউ শহরের একটি নার্সারি স্কুলে বিস্ফোরণে অন্তত ৭ জন নিহত এবং ৫৯ জন আহত হয়েছে বলে জানিয়েছে রাষ্ট্রীয় গণমাধ্যম। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ওই স্কুলটিতে অভিভাবকরা তাদের সন্তনদেরকে নিতে আসার সময় প্রবেশপথের কাছে এ বিস্ফোরণ ঘটে।

হতাহতদের মধ্যে কোনও শিশু আছে কিনা বা থাকলেও কতজন আছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বিস্ফোরণের কারণও জানা যায়নি। এক স্থানীয় পুলিশ কর্মকর্তা এ বিস্ফোরণের ঘটনা নিশ্চিত করে জানিয়ে বলেছেন ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সামাজিক যেগাযোগমাধ্যমে পোস্ট করা ফুটেজে লোকজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গেছে।

বিস্ফোরণটি কোনও দুর্ঘটনা নাকি ইচ্ছাকৃত ভবে ঘটানো হয়েছে তা ষ্পষ্ট নয়।

চীনের নিউজ ওয়েবসাইট স্থানীয় এক দোকান মালিকের বরাত দিয়ে বলেছে, তিনি বিকালের দিকে বিস্ফোরণের বিকট আওয়াজ শুনেছেন। কাছাকাছি কোনও খাবার দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে থাকতে পারে বলে তার মনে হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com