রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র

চিন্তা করবেন না ভালো আছি: সাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সারা বিশ্বের সাকিব ভক্তদের জন্য নিশ্চয় ভয় ও আতংকের খবর ছিল যে সাকিবকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। ভক্তদের নিশ্চিন্ত করতে সস্তির খবর দিলেন সাকিব। তিনি ফোনে জানালেন ‘ভালো আছি চিন্তা করবেননা।’

আজ সকালে বিশ্বের সেরা ওয়ানডে অল রাউন্ডার সাকিব আল হাসানকে কক্সবাজারে নামিয়ে ফিরে আসার পথে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। গন্তব্যের আগেই নেমে যাওয়ায় একটুর জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন তিনি ।

কক্সবাজারের উখিয়ায় এই দুর্ঘটনায় একজন মারা গেছেন। আহত হয়েছেন আরো চারজন। বাংলাদেশের ইতিহাসের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার সাকিব বিজ্ঞাপনের কাজে গেছেন কক্সবাজারে। ঈদের ছুটি কাটিয়ে এই তার কাজে ফেরা।

জাতীয় ক্যাম্প শুরু আর দুই দিন পর। এর আগে ইনানীতে শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এর মধ্যে খবর আসে তাকে বয়ে নিয়ে আসা হেলিকপ্টারটির ফেরার পথে বিধ্বস্ত হওয়ার খবর।

এঘটনায় নিশ্চয়ই ঝাঁকুনি খেয়েছেন সাকিব নিজেও। মোবাইল ফোনের অবিরত বেজে চলা তাকে বুঝিয়ে দিয়েছে সারা দেশ এই খবরে কতটা কেঁপে গেছে। সাকিবের খবর পেতে অনেকে শুটিংয়ের লোকদের মোবাইলে ফোন করে খবর নিয়েছেন। প্রাথমিক ধাক্কা সামলে সাকিব মন দিয়েছেন কাজে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com