শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

চারদিনের ছুটিতে সুন্দরবনে পর্যটকের ঢল

বাগেরহাটে প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৪৬ বার পড়া হয়েছে

চারদিনের ছুটিতে সুন্দরবনে পর্যটকদের ঢল নেমেছে। বুধবার (৫ অক্টোবর) সকাল থেকে পর্যটকদের আগমন ঘটে বনের বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলোতে।

স্থানীয়রা জানান, ছুটিতে সুন্দরবন পূর্ব বনবিভাগের করমজল পর্যটন ও বন্যপ্রাণী প্রজনন কেন্দ্রটিতে লোকসমাগম হয় সবচেয়ে বেশি। এটি মোংলা থেকে নদী পথে সবচেয়ে কাছের পর্যটন কেন্দ্র। সারা বছরই এ কেন্দ্রটিতে দর্শনার্থীরা আসেন। বুধবার করমজলে চার শতাধিক পর্যটকের আগমন ঘটেছে। যা চলতি সপ্তাহের বিগত দিনগুলোর তুলনায় সবচেয়ে বেশি।

সুন্দরবন পূর্ব বনবিভাগের করমজল পর্যটন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ কবির বলেন, দুর্গাপূজার ছুটিসহ বেশকয়েক দিনের ছুটিতে পর্যটকদের আগমন বেড়েছে। এর আগে মঙ্গলবার দেড়শো, সোমবার ১শ’, রোববার ২শ’, শনিবার ২শ ও শুক্রবার আড়াইশো পর্যটক আসে করমজলে। আর বুধবারই এসেছে চার শতাধিক পর্যটক।

তিনি আরও বলেন, যদিও এখন পর্যটন মৌসুম নয়। এ সময়টাতে সাধারণত পর্যটকশূন্য থাকে সুন্দরবন। কিন্তু টানা ছুটিকে ঘিরে দূরদূরান্ত থেকে পর্যটকেরা ছুটে আসছেন সুন্দরবনে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com