রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ

চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে জিহাদী বইসহ জেএমবির তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শনিবার দিবাগত রাত প্রায় ১২ টার দিকে নাচোল উপাজেলার ঘিওন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা কিছু জিহাদী বইসহ ব্যবহার যোগ্য জিনিসপত্র জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত জেএমবি সদস্যরা হলো- শিবগঞ্জ উপজেলার কানসান ইউনিয়নের রাঘোবপুর গ্রামের জাহের উদ্দীন মন্ডলের ছেলে নজরুল ইসলাম ওরফে নজ মেকার, একই গ্রামের ফজলুর রহমানের ছেলে আবু বকর ওরফে বাক্কার ও একই উপজেলার মোবারকপুর ইউনিয়নের রানিবাড়ি ত্রিমোহনী গ্রামের গোলাম রাব্বানীর ছেলে মোঃ সেলিম রেজা ওরফে হযরত আলী।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের ডেপুটি কমান্ডার (এএসপি) আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাচোল উপজেলার ঘিওন এলাকায় একটি দোচালা টিনের বাড়িতে ১২/১৩ জন জেএমবি গোপন বৈঠক করার সময় অভিযান চালিয়ে এই তিন জেএমবি সদস্য আটক করে। এ সময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে ৯/১০ জেএমবি সদস্যরা পালিয়ে যায়। এই তিনজনের কাছ থেকে জিহাদী বইসহ ব্যবহার যোগ্য কিছু জিনিসপত্র জব্দ করা হয়েছে। তিনি আরো জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com