শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের

চাঁদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার মজিবুর রহমান মইজ্যাসহ দুইজন নিহত হয়েছে।

পুলিশের দাবি, নিহত মইজ্যা ডাকাত সর্দার। তার নামে মতলব উত্তর থানায় ডাকাতি ও হত্যাসহ ৫টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে চার রাউন্ড কার্তুজ, পাঁচটি রাম-দা ও কিরিচ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- মজিবুর রহমান মইজ্যা (৪৮) উপজেলার ডুবগি গ্রামের মৃত মোজাফ্ফর আহমেদের ছেলে, হাবু সর্দার (৩০) লক্ষ্মীপুর সদর উপজেলার চর আলিহাসান গ্রামের খলিল সরদারের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার গজরা ইউনিয়নের ডুবগি এলাকায় এ ঘটনা ঘটে।

মতলব উত্তর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, উপজেলার ডুবগি এলাকায় কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়। এসময় ডাকাতরা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে দুইজনকে পড়ে থাকতে দেখে।

নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

এদিকে ঘটনাস্থল থেকে চার রাউন্ড কার্তুজ, পাঁচটি রাম-দা ও কিরিচ উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, নিহত মইজ্যা ডাকাত সর্দার। তার নামে মতলব উত্তর থানায় ডাকাতি ও হত্যাসহ পাঁচটি মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com