শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চট্টগ্রামে প্রিমিয়ার ফুটবলের বর্ণাঢ্য উদ্বোধন আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ জুলাই, ২০১৬
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা : আজ সন্ধ্যায় চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে জেবি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ ২০১৬ এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে।

উদ্বোধনী অনুষ্ঠান বিকাল ৪টায় শুরু হবে। সিটি মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এই অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন।

এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন ও লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শিদীসহ উর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

এ অনুষ্ঠানের পর আগামী ২৪ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত দেশিয় ফুটবলের এই বৃহৎ আসরের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের ১৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরমধ্যে ২৭ জুলাই খেলায় একদিনের বিরতি থাকবে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সূত্র জানায়, প্রতিদিন বিকাল ৪টা ও সন্ধ্যা ৭টায় দুটি করে ম্যাচ শুরু হবে। ২৫ জুলাই দ্বিতীয় দিনে বিকাল ৪টায় ঢাকা আবাহনীর বিরুদ্ধে খেলতে নামবে চট্টগ্রাম আবাহনী।

আর ২৪ জুলাই উদ্বোধনী দিনে শেখ জামাল-আরামবাগ সংঘ এবং শেখ রাসেল-উত্তরা বারিধারা ক্লাব প্রতিদ্বন্ধিতা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তারা কুচকাওয়াজে যোগ দেবেন। এরপর কনসার্টে জনপ্রিয় শিল্পী মমতাজ বেগম, ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুসহ শীর্ষস্থানীয় ব্যান্ডদল অংশ নেবে।

এদিকে এ লিগ নির্বিঘ্নে পরিচালনার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনী ব্যাপক পরিকল্পনা নিয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের একশ টাকার টিকেট বিক্রি গতকাল থেকে শুরু হয়।

আজ বিকাল ৫টা থেকে স্টেডিয়ামের গেট খুলে দেয়া হবে বলে ক্রীড়া সংস্থার কর্মকর্তারা জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com