রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

গোপালগঞ্জে সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় প্রাণ গেল ৩ শ্রমিকের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ শহরের থানাপাড়া এলাকায় সেপটিক ট্যাংক মেরামত ও পরিষ্কার করতে গিয়ে বিষক্রিয়ায় তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। জেলা শহরের থানাপাড়ার বাসিন্দা ব্যবসায়ী হায়দার আলির লেট্রিনের সেপটিক ট্যাংক মেরামত ও পরিষ্কার করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার আড়পাড়া গ্রামে। শুক্রবার বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।
মিহির মজুমদার নামে একজন শ্রমিক জানায়, একই সঙ্গে তারা ৯ জন নির্মাণ শ্রমিক কাজ করেছিলেন ওই সেপটিক ট্যাংক মেরামতে। লেট্রিনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে প্রথমে জাহিদুল ইসলাম (২০) নামে এক শ্রমিক মই দিয়ে ভেতরে নামে। কিন্তু বেশ কিছু সময় পার হয়ে গেলেও তিনি বেরিয়ে না আসায় নূর ইসলাম (২২) নামে অপর এক শ্রমিক ভেতরে নামেন। তিনিও উপরে উঠে না আসায় সুমন মিয়া (৩৫) ভেতরে নেমে তিনিও ফিরে আসেনি।
পরে বিষয়টি অন্যরা বুঝতে পেরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন এসে ওই শ্রমিকদের লাশ উদ্ধার করে। লেট্রিনের সেপটিক ট্যাংকের মধ্যে জমে থাকা গ্যাসে ওই শ্রমিকদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক নিয়ামূল হুদা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com