রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

গণপরিবহন শূন্য রাজধানী, ভোগান্তি চরমে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ৪৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: পরিবহন মালিকদের অঘোষিত ধর্মঘটের ফলে পুরো রাজধানী গণপরিবহন শূন্য হয়ে পড়েছে। শহরের কোনো সড়কে যানবাহন নেই। কয়েকটি প্রাইভেটকার, রিকশা ও সিএনজি চালিত অটোরিকশা ছাড়া কোনো যানবাহন চলছে না। এতে সকাল শুরু হতেই চরম ভোগান্তিতে পড়েছে জনসাধারণ। শতশত মানুষকে রাস্তায় দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

অঘোষিত ধর্মঘটের অংশ হিসেবে রাজধানীর মিরপুর, যাত্রাবাড়ি, গাবতলীসহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে পরিবহন শ্রমিকরা।
এদিকে নিরাপদ সড়কের দাবি ও শিক্ষার্থীদের উপর নির্যাতনের প্রতিবাদে রাজধানীর মিরপুরের সনি সিনেমা হলের সামনে মানববন্ধন করে মনিপুর উচ্চ বিদ্যালয় ‘৯৫ ব্যাচ ।

এসময় তারা বিভিন্ন স্লোগান ও লেখা সম্বলিত প্লেকার্ড, ব্যানার ও ফেস্টুন নিয়ে সরকারের কাছে দাবী জানান । যেসব স্লোগান লেখা ছিলো তা হচ্ছে, ‘ আমি মা এসেছি সন্তানের নিরাপত্তার জন্য’ নিরাপদ বাড়ি ফিরুক প্রতিটি প্রাণ, প্রতিযোগিতামূলক গাড়ি চালান বন্ধ করুন, বিআরটিএর দুর্নীতি বন্ধ করুন, নিরাপদ সড়ক চাই । সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com