মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির

খালেদা-শ্যানন বৈঠক, রোহিঙ্গা ইস্যু ও রাজনৈতিক সংকট নিয়ে আলোচনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ নভেম্বর, ২০১৭
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশ সফরত মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি থমাস শ্যাননের নেতৃত্বাধীন প্রতিনিধি দলের সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠক শেষ হয়েছে। বৈঠকে রোহিঙ্গা ইস্যু ও চলমান রাজনৈতিক সংকট নিয়ে বিশেষ আলোচনা হয়েছে।বৈঠকটি প্রায় এক ঘণ্টা চলে। বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের জানান, বৈঠকে রোহিঙ্গা ইস্যু ও চলমান রাজনৈতিক সংকট নিয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

আজ বেলা ১১টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে ছয় সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে ওই বৈঠক শুরু হয়। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবেহ উদ্দিন, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শায়রুল কবির খান জানান, এই বৈঠকটি ছাড়াও সন্ধ্যা সাতটায় গুলশান কার্যালয়েই কানাডিয়ান সংসদীয় প্রতিনিধি দলের সঙ্গে বিএনপি চেয়ারপারসন।

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রনালয়ের রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি থমাস শ্যানন যুক্তরাষ্ট্র-বাংলাদেশ অংশীদারিত্ব সংলাপে অংশ নিতে ঢাকা সফর করছেন। সফরে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সংলাপ ছাড়াও কয়েকটি রাজনৈতিক দলের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। তারই অংশ হিসেবে বিএনপি প্রতিনিধি দলের সঙ্গে শ্যাননের এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com