শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

খালেদা জিয়া সোমবার সিলেট যাচ্ছেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের আগেই সিলেট সফরে আসছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কাল ঢাকা থেকে সড়কপথে সিলেটের উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে তার। হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করে রাতটি সিলেটেই কাটাবেন সাবেক এ প্রধানমন্ত্রী।

খালেদা জিয়ার সফরের খবরে উজ্জীবিত সিলেট বিএনপি। তবে এ সফরকে ঘিরে প্রশাসন নানা বাধানিষেধ আরোপ করায় ক্ষুব্ধ নেতাকর্মীরা।

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও সিলেট মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেক জানিয়েছেন, খালেদা জিয়া সোমবার সকালে গুলশানের কার্যালয় থেকে গাড়িবহর নিয়ে সড়কপথে সিলেটের উদ্দেশে রওনা দেবেন। পথে বিভিন্ন স্পটে নেতাকর্মীরা তাকে স্বাগত জানাবেন। তিনি সিলেট পৌঁছাবেন ওইদিন বিকালে। পরে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করবেন। সিলেটেই রাত্রিযাপন করবেন তিনি। মঙ্গলবার সকালে তিনি ঢাকায় ফিরবেন।

বিএনপি নেতাদের অভিযোগ, দলীয় প্রধানের সফর উপলক্ষে মাইকিং করা, তোরণ নির্মাণ ও ব্যানার-ফেস্টুন টানানোর অনুমতি চাইলেও প্রশাসন তা দেয়নি। এমনকি স্থানীয় ক্যাবল নেটওয়ার্কে বিজ্ঞাপন দিয়ে নেত্রীর সফরের বিষয়টি প্রচার করতে চাইলেও রহস্যজনক কারণে তাও করতে দেয়া হচ্ছে না।

নেতারা জানান, সার্কিট হাউসের বুকিংয়ের জন্য জেলা প্রশাসকের বাসায় গিয়ে আবেদন জানানো হয়েছে। কিন্তু বরাদ্দ নিশ্চিত করা হয়নি। দলীয় সূত্র জানায়, খালেদা জিয়া সিলেট সফরকালে মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করার কথা। এর আগে ২০১৩ সালের ৫ অক্টোবর সিলেট সফরে এসেছিলেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার সফরকে সফল করার জন্য বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ এবং মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গত মঙ্গলবার সিলেটে মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচার শুরু করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বৃহস্পতিবার একইভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com