বুধবার, ০১ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

খালেদা জিয়া প্রমান করেছেন আইনের উর্ধ্বে কেউ নন-চীফ হুইপ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: খালেদা জিয়া প্রমান করেছেন আইনের উর্ধ্বে কেউ নন। অপরাধ করলে যে ছাড় পাওয়া যায় না তার প্রমান করেছেন বেগম খালেদা জিয়া। ৩ বারের প্রধান মন্ত্রী হওয়া সত্ত্বেও এতিমদের টাকা আত্মসাতের কারনে তাকে আজ জেলে যেতে হয়েছে। অনেক নাম করা ব্যারিষ্টার নিয়োগ দিয়েও কোনো লাভ হয় নাই।

ওই ব্যারিষ্টাররা প্রমান করতে পারেন নাই যে, খালেদা জিয়া নির্দোষ। আদালতে সে দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাকে সাজা দিয়েছে, বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ আসম ফিরোজ একথা বলেন ।

বুধবার বেলা ১১ টায় বাউফল উপজেলার বগা বন্দরে আয়োজিত বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সাথে মতবিনিময় অনুষ্ঠানে  চীফ হুইপ আরো বলেন,এখন বিএনপি দাবী করছে খালেদা জিয়া ছাড়া ওনারা নির্বাচনে যাবেন না। খালেদা জিয়াকে আওয়ামীলীগ আটকে রাখে নাই, তার বিরুদ্ধে আওয়ামীলীগ মামলাও দেন নাই। এখন যদি তাকে ছেড়ে দিতে হয় তাহলে এদেশে যারা বিভিন্ন চুরির অপরাধে জেলখানায় আটক আছে তাদেরকেও ছেড়ে দিতে হবে।

মতবিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুষ চন্দ্র দে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া, কালাইয়া ইউনিয়ন চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, সূর্যমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com