রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে

খালেদা জিয়াকে এক ঘরে করতে হবে- তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নারী উন্নয়ন বিরোধী শক্তির লালন-পালনকারী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপিকে সমাজ এবং রাজনীতির মাঠ থেকে এক ঘরে করতে হবে। আজ রোববার কুষ্টিয়ায় জাতীয় নারী জোট-ভেড়ামরা শাখা আয়োজিত ভেড়ামারা ডিগ্রী কলেজ মাঠে নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
নারী বিদ্বেষীদের মিষ্টি কথায় না ভুলে ওদের আর জায়গা না দিতে নারী সমাজের প্রতি আহবান জানিয়ে হাসানুল হক ইনু বলেন, বেগম খালেদা নারী উন্নয়ন বিরোধী ও নির্যাতন কারীদের সঙ্গী। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব নীতি আইনের মধ্যেই আছে নারী উন্নয়ন নারীর স্বার্থ। তিনিই নারীদের সন্মান দিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন।
উপজেলা নারী জোটের সভাপতি নাসিমা আলিম সাজু’র সভাপতিত্বে সমাবেশে জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রীনা, জাতীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন প্রমুখ বক্তব্য রাখেন। সূত্র : বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com