শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

খালেদার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ এপ্রিল, ২০১৯
  • ৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছেন তাঁর চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মেডিসিন বিভাগের প্রধান জিলন মিঞা সরকার। আজ সোমবার দুপুর ২টা ৫ মিনিটে তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে তাকে দেখতে যান। বিএসএমএমইউর উচ্চ পর্যায়ের একটি সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, খালেদার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের সময় মেডিক্যাল বোর্ডের প্রধানের সঙ্গে বোর্ড সদস্য এবং রিউমেটোলজি বিভাগের অধ্যাপক সৈয়দ আতিকুল ইসলাম ছিলেন। এ ছাড়াও তাদের সঙ্গে ছিলেন বিএসএমএমইউ পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এবিএম মাহাবুবুল আলম, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) নাজমুল করিম এবং রিউমেটোলজি বিভাগের সহযোগী অধ্যাপক শামিম আহমেদ।

এর আগে বেলা সাড়ে ১২টার সময় খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে নিয়ে আসা হয়। সেখানে তিনি ২০৫ নম্বর রুমে রয়েছেন।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com