শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ক্রিকেটারদের ডিনারে চিয়ারলিডারদের নিয়ে আইপিএলে নতুন বিতর্ক!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ মে, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আইপিএল শুরুর আগেই বিসিসিআই থেকে চিয়ারলিডারদের সঙ্গে ক্রিকেটারদের মেলামেশা নিষিদ্ধ করা হয়। তবে এই নিষেদের পরেও ক্রিকেটারদের ডিনারে ডাকা হলো চিয়ারলিডারদের। আর এ নিয়েই আইপিএলে শুরু হলো নতুন বিতর্ক।

ভারতের এক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গত শুক্রবার চেন্নাই সুপার কিংস-এর সঙ্গে ম্যাচের পরে আয়োজিত ডিনারে চিয়ারলিডারদেরও আমন্ত্রণ করেছিল দিল্লি ফ্র্যাঞ্চাইজি। এরপরে থেকেই শুরু হয় নানা বিতর্ক।

দিল্লি ডেয়ারডেভিলসদের কর্তৃপক্ষ জানিয়েছে, পার্টির সময়ে চিয়ারলিডারররা ক্রিকেটারদের সঙ্গে কোন ভাবেই সংযুক্ত ছিলেন না। তাঁরা নিজেদের মতো করে এসেছিলেন। আবার খাওয়া সেরে ফিরেও গিয়েছিলেন।

আইপিএলের ইতিহাসে ম্যাচ গড়াপেটা বা বেটিং করার বিষয়টি অনেক কলঙ্কজনক। যার কারণে টুর্নামেন্ট চলাকালিন ক্রিকেটারদের সঙ্গে বাইরের লোকেদের মেলামেশার বিষয়টি নিয়ে বেশ সতর্ক বিসিসিআই।

চেন্নাই-দিল্লির ডিনারে চিয়ারলিডারদের উপস্থিতি নিয়ে এখনো দিল্লি ডেয়ারডেভিলসদের বিরুদ্ধে কোন লিখিত অভিযোগ করা হয়নি। তবে দিল্লিকে সতর্ক করেছে বিসিসিআই-এর অ্যান্টি কোরাপশন ইউনিট (এসিইউ)। এমন ঘটনা ঘটলে যে ভবিষ্যতে কঠোর পদক্ষেপ করা হবে, সেটাও জানিয়ে দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/বিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com