শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের

কোহলি-আনুশকার বিয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: মধ্য ইতালির প্রায় ২৩ হাজার বর্গকিলোমিটার এলাকাজুড়ে সবুজ প্রকৃতির মাখামাখি। গ্রামের নাম তাসকানি। প্রাকৃতিক সৌন্দর্যের জন্য বিখ্যাত।

ইতালির নবজাগরণেও তাসকানির ভূমিকা রয়েছে। সেই তাসকানিতে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে হওয়ার কথা আজ।

একজন ভারতীয় ক্রিকেটের রাজপুত্র। আরেকজন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী। বছরচারেক আগে শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে দু’জনের পরিচয়। এরপর আদাব ও আলাপ, ঘনিষ্ঠতা এবং প্রণয়। ব্যাকরণ অনুযায়ী এরপর পরিণয়। স্বাভাবিকভাবেই ভারতীয় সংবাদমাধ্যম ঝাঁপিয়ে পড়েছে বিয়ের আদ্যোপান্তের সুলুক সন্ধানে।

তাসকানির একটি বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেটি আসলে একটি দুর্গ। বলিউডের শোরগোল-হাঙ্গামা থেকে অনেক দূরে ইতালির একটি ছবির মতো সুন্দর নিভৃত অঞ্চলে চুপিসারে বিয়ের পরিকল্পনা বিরাট-আনুশকার এজন্যই যে, সেখানে অবাঞ্ছিত অতিথিদের উৎপাত হবে না।

দুই পরিবারের একেবারে কাছেরজনেরা উপস্থিত থাকবেন বিয়েতে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে আমন্ত্রিত হয়েছেন শুধু শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিং।

ভারত-শ্রীলংকা ওয়ানডে সিরিজ চলছে এখন। তাই ধোনিদের পক্ষে ইতালিতে উড়ে যাওয়া সম্ভব নয়। মুম্বাইয়ে ফিরে এসে পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন দুই আকাশের দুই তারকা।

সেই আলো ঝলমলে পার্টিতে ভারতীয় ক্রিকেট ও বলিউডের একঝাঁক তারকার সমাবেশ ঘটবে। ওয়েবসাইট।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com