রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কেরানীগঞ্জে স্কুলছাত্র সোহাগের খুনির ফাঁসির দাবিতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ৩০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জের মীরেরবাগ ওরিয়েন্টাল টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয়ের ৫ শ্রেনীর ছাত্র সোহাগের খুনি বখাটে শাহীনের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের ২ শতাধিক ছাত্রছাত্রী।

শনিবার  সকাল  ১১টায় স্কুল সংলগ্ন রাস্তায় মানববন্ধন করে তারা এ দাবি জানায়।

শিক্ষার্থীদের সঙ্গে মানববন্ধনে সোহাগের বাবা-মা, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।মানব বন্ধন কর্মসুচিটি প্রায় ১ঘন্টা স্থায়ী হয়।

গত সোমবার স্কুল থেকে বাসায় ফেরার পথে সোহাগকে অপহরন করে শ্বাসরোধে হত্যা করে প্রতিবেশী বখাটে শাহীন। এঘটনায় পুলিশ শাহীনকে গ্রেফতার করেছে।

মানববন্ধনে অংশ নিয়ে ওরিয়েন্টার টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাকির হোসেন ব বলেন, সোহাগকে হত্যা সভ্য সমাজে মেনে নেয়া যায় না। শিশুটির কোন অপরাধ ছিল না। টাকার লোভে মাদকাসক্ত শাহীন নিষ্পাপ শিশুটিকে খুন করেছে। আমরা দ্রুত তার বিচার সম্পন্ন এবং ফাঁসির দাবি জানাই।

সোহাগের বাবা ইদ্রিস আলী  বলেন, আমি আমার সন্তানকে হারিয়েছে।

এভাবে যেন আর কোন বাবা মাকে তার সন্তান হারাতে না হয়। আমার কলিজার টুকরা সন্তানকে যে হত্যা করেছে আমি তার সর্বোচ্চ শাস্তি চাই।

সোহাগের প্রতিবেশী দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ-সভাপতি হাফিজুর রহমান আজিম  বলেন, এটা কোনভাবেই মেনে নেয়া যায় না। একটি শিশু স্কুল থেকে নিরাপদে বাসায় ফিরতে পারবে না। পথে শিকারী ওৎপেতে থাকবে। আমরা এমনটা চাই না। খুনির এমন দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হোক যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের অপরাধ করতে সাহস না পায়।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, স্কুল পরিচালনা কমিটির সদস্য আ: বারেক খান, শুভাঢ্যা ইউনিয়নের সংরক্ষিত মেম্বার আফরোজা ভুট্রো প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com