রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫

কেরানীগঞ্জে মুড়ি ব্যবসায়ীর ৫০হাজার টাকা জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ জুন, ২০১৮
  • ৩৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে এক ব্যবসায়ীর  ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার(০৬জুন) বিকেলে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইমরুল হাসানের নেতৃত্বে জিনজিরা ফেরিঘাট এলাকায় এম হোসেন মুড়ির মিলে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। মুড়িতে ভেজাল পাওয়ায় প্রায় আড়াইমন মুড়ি বুড়িগঙ্গা নদীতে ফেলে ধংস করে দেয়া হয় এবং মিল মালিক মোঃ হোসেনকে ৫০হাজার টাকা জরিমানা করে আদায় করা হয় ।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইমরুল হাসান জানান, ভোক্তা সংরক্ষন আইন ২০০৯ সালের ৪৩ধারা ভঙ্গেও কারনে মিল মালিককে ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে তাকে ৬মাসের কারা দন্ড দেয়া হয়েছে। অভিযানের সময় উপস্থিত ছিলেন উপজেলা সেনিটারী ইন্সেপেক্টর শাহিনুর ইসলাম,কেরানীগঞ্জ দক্ষিন ভ’মি অফিসের নাজির মোহাম্মদ মজিরুল হক ও আজাদ প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com