রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

কেকেআরের প্র্যাকটিস দেখতে সমর্থকদের জন্য খুলছে ইডেনের দরজা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: আইপিএলের সময় প্রিয় দলের হয়ে সমর্থকদের গ্যালারি মাতানো উচ্ছ্বাস আইপিএলের পরেই হয়ে যায় অতীত। কার্যত এক বছরের অজ্ঞাতবাসের পর নতুন মৌসুম এলে আবার শুরু হয় সমর্থকদের উন্মাদনা। বিষয়টা খানিকটা পুজোর চার দিনের অপেক্ষায় সারাবছর হাপিত্যেশ করে বসে থাকার মতো। বিজয়ার পর আগামী বছর বোধন পর্যন্ত মাঝের যে অন্তরায়, সেটা ছোট করতে তৎপর আইপিএল ফ্রাঞ্চাইজিরা।

দ্বাদশ আইপিএলের ঢাকে কাঠি পড়তে আরো কয়েকটা দিন বাকি। ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে সব দলই। ভিড়ে ঠাসা গ্যালারির অকুণ্ঠ সমর্থনের স্বাদ পেতে আইপিএল দলগুলিকে অপেক্ষা করতে হবে আরও কয়েকটা দিন। তবে অনুরাগীদের ঔৎসুক্য কমাতে আসরে নেমে পড়েছে সিএসকে, কেকেআরের মত ফ্রাঞ্চাইজিরা।

আইপিএল শুরুর আগেই সমর্থকদের মাঠে আনার অভিনব উদ্যোগ নিয়েছে চেন্নাই সুপার কিংস। চিপকে দলের অনুশীলনপর্বের সাক্ষী থাকতে সমর্থকদের জন্য স্টেডিয়ামের দরজা খুলে দিয়েছে চেন্নাই। এর জন্য সাধারণ দর্শকদের কাছ থেকে কোন প্রবেশমূল্য ধার্য করা হয়নি। চেন্নাইয়ের এই উদ্যোগ চূড়ান্ত সফল বলা যায়। ধোনিদের প্র্যাকটিস দেখতে চিপকের গ্যালারি ভরায় ১২ হাজার সমর্থক। ফ্রাঞ্চাইজির এমন উদ্যোগে সমর্থকরাও যেমন খুশি, ঠিক তেমনই আপ্লুত ক্রিকেটাররাও।

এবার চেন্নাইয়ের দেখানো পথে হাঁটার সিদ্ধান্ত নিল কলকাতা নাইট রাইডার্স। বুধবার ইডেনে কেকেআরের প্র্যাকটিস দেখার জন্য সমর্থকদের আমন্ত্রণ জানানো হলো। বিকাল সাড়ে চারটের সময় দর্শকদের জন্য খুলে দেওয়া হবে ইডেনের ১৭ নম্বর গেট। বিনা প্রবেশমূল্যে ইডেনের ‘এল’ ব্লকের গ্যালারি থেকে নাইট সর্মথকরা উপভোগ করতে পারবেন দীনেশ কার্তিকদের অনুশীলনপর্ব।

সম্ভবত নিজেদের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচও খেলতে পারেন নাইট তারকারা। তেমন হলে রবিবাসরীয় আইপিএল লড়াইয়ের আগেই সুনীল নারিনের ঘূর্ণি ও আন্দ্রে রাসেলের ব্যাটিং তান্ডবের সাক্ষী থাকতে পারবেন কেকেআরপ্রেমীরা।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com