শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কালাইয়া হাট এক মাসের জন্য ইজারা প্রদান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ৩৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলের বাণিজ্যকেন্দ্র কালাইয়া হাট এক মাসের জন্য ইজারা প্রদান করা হয়েছে।  রবিবার কালাইয়া ইউনিয়ন ভূমি অফিসে উম্মুক্ত ডাকে অংশ নিয়ে হাটের ইজারা  পেয়েছেন ফিরোজ হাওলাদার নামের এক ব্যবসায়ী। মোট ৬ জন ব্যবসায়ী ওই উম্মুক্ত ডাকে অংশ নিয়েছেন।

এর মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে ১০ লাখ টাকায় ফিরোজ হাওলাদার হাটের ইজারা পেয়েছেন। সংশ্লিষ্ট সূত্র জানায়, বাংলা ১৪২৫ সালের জন্য উপজেলা হাট বাজার ব্যবস্থাপণা কমিটি কালাইয়া হাট ইজারা প্রদানের জন্য দরপত্র আহবান করেন। এতে পটুয়াখালী জেলা আইণজীবী সমিতির সাবেক সভাপতি আবুল কাশেম ১ কোটি ৬০ লাখ টাকা সর্বোচ্চ দরদাতা হিসেবে হাটের ইজারা পান।

কিন্তু ২য় সর্বোচ্চ দরদাতা ফয়সাল আহমেদ মনির মোল্লা  ইজারা প্রক্রিয়ায় নানা অনিয়মের অভিযোগ এনে হাইকোর্টে একটি রিট পিটিশন করেন। ওই রিট আবেদনের শুনানী  শেষে হাইকোর্টের একটি বেঞ্চ আগামী ৩ মাসের জন্য ইজারা প্রক্রিয়ায় স্থগিতাদেশ দেন। তাই কোর্টের চূড়ান্ত আদেশ না পাওয়া পর্যন্ত সরকারিভাবে  টোল আদায়ের সিদ্ধান্ত  নেয়া হয়। কালাইয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা আশরাফ আলী বলেন, আমরা আগামী একমাসের  (বৈশাখ মাস) জন্য উম্মুক্ত ডাক দিয়ে হাটের ইজারা প্রদান করেছি। এর মধ্যে মহামান্য আদালতের আদেশ  পেলে পরবর্তী পদক্ষেপ  নেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com