শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ ৩ জন নিহত

মাগুরা প্রতিনিধি
  • আপলোড সময় শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে

মাগুরায় মাদক চোরাকারবারী ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন।

শুক্রবার ভোরে মাদক চোরাকারবারী ধরতে গিয়ে মাগুরার লাউতাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত র‌্যাব সদস্যরা হলেন আনিসুর রহমান ও মহিদুল।

দুর্ঘটনায় র‌্যাবের আরও এক সদস্য গুরুতর আহত হয়েছেন। পুলিশ জানায়, ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি টহল দল একটি পিকআপভ্যানকে চেকপোস্টে থামার নির্দেশ দেয়।

কিন্তু পিকআপ ভ্যানের চালক সিগন্যাল অমান্য করে ছুটতে থাকে। এ সময় র‌্যাবের টহল দল পিকআপভ্যানটির পিছু নেয়।

পরে লাউতাড়া স্থানে গিয়ে দুটি গাড়ির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন র‌্যাব সদস্য ও পিকআপ ভ্যানের চালক নিহত হন। হাসপাতালে নেয়ার পর মারা যান র‌্যাবের আরো একজন সদস্য।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com