রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কারাগার ঘিরে ‘সর্বোচ্চ সতর্কতা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ জুন, ২০১৬
  • ১৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারসহ সারা দেশের কারাগারগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

দেশের সব কারাগার ও তার আশপাশের এলাকায় গত তিনদিন ধরে ‘সর্বোচ্চ সতর্কতা’ অবলম্বন করা হচ্ছে বলে এক কারা কর্মকর্তা জানালেও তার সুনির্দিষ্টি কোনো কারণ বলেননি তিনি।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ সুপার জাহাঙ্গীর কবির শুক্রবার রাতে বলেন, কারাগারগুলোতে আমরা আগের চেয়ে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। এক্ষেত্রে আমাদের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। চেক-ইন এর বিষয়টিকে আরো জোরদার করা হয়েছে। কারাগারের আশপাশে সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই সব বিষয়ে আমরা নিরাপত্তা জোরদার করেছি।

শুক্রবার রাতে সরেজমিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটক ও আশপাশের এলাকায় কারারক্ষীদের বাড়তি তৎপরতা দেখতে পান, যা সচরাচর দেখা যায় না।

এ বিষয়ে জাহাঙ্গীর কবির বলেন, সর্বোচ্চ সতর্কতা হিসেবে তিনদিন ধরে কারারক্ষীরা এ রকম সশস্ত্র প্রহরায় রয়েছে। সারা দেশের মোট ৬৮টি কারাগারেই এই সতর্ক প্রহরা রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com