শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫

কাপাসিয়ায় শীতলক্ষ্যায় নৌকাডুবি, ৫ লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬
  • ১৮৮ বার পড়া হয়েছে
একজনের লাশ উদ্ধার করে নিয়ে আসছেন ডুবুরিরা

বাংলা৭১নিউজ,গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার তারাগঞ্জে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার পারাতলা এলাকার আব্দুল হাই বাবুলের ছেলে আতিক (২৬), একই উপজেলার মধ্যনগর গ্রামের ননি খানের ছেলে তাজিম খান (১৪), আলীনগর গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী কোহিনুর বেগম (২৫), তালাঝুলা গ্রামের তারা মিয়ার ছেলে মো. কাইয়ুম (১৭) ও লাখপুর গ্রামের হাসান আলীর ছেলে আনু মিয়া (৪০)।

কাপাসিয়া থানার এসআই দুলাল মিয়া বলেন, কাপাসিয়ার তারাগঞ্জে অনুষ্ঠিত একটি কনসার্টে যোগ দিতে নরসিংদীর শিবপুর উপজেলার পারাতলা থেকে নৌকাযোগে যাত্রীরা তারাগঞ্জ বাজার খেয়াঘাটে আসছিলেন। খেয়াঘাটের কাছাকাছি পৌঁছালে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এ সময় অধিকাংশ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও পাঁচ-সাতজন নিখোঁজ হন। স্থানীয়রা সন্ধ্যার পর তিনজনের লাশ উদ্ধার করে। পরে ঢাকা ও টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ১১টার দিকে উদ্ধার অভিযান শুরু করে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আখতারুজ্জামান জানান, সন্ধ্যার পর তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে আরো দুজনের লাশ উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com