শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

কলাপাড়ায় তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৯

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসরে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্সে আহত হয়েছে ৯ জন।

সোমবার (৩ আগস্ট) দুপুর দেড়টায় এ সংঘর্সের ঘটনায় গুরুতর আহত হেলাল মৃধা (২৮), ইলিয়াস মোল্লা (২২), বেলাল মৃধা (২৭), জলিল মোল্লা (৫০) ও সোহরাব হোসেনকে (৪০) স্থানীয়রা উদ্বার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় এবং আহতদের সূত্রে জানা যায়, রবিবার ট্রলার নোঙর করা নিয়ে উপজেলার ধুলাসর ইউনিয়নের গঙ্গামতি এলাকার আবু সালেহ ফকির, আবু তালেব ফকির, আল-আমিন ফকির, কালাম ফকিরে সাথে একই এলাকার সহোদর হেলাল ও বেলাল মৃধার বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে সোমবার বেলা দেড়টায় আবু সালেহ ফকিরসহ ৮/১০ জন হেলাল ও বেলালের উপড় হামলা চালায়। এসময় তাদের রক্ষা করতে গিয়ে আহত হয় ইলিয়াস মোল্লা, জলিল মোল্লা, সোহরাব হোসেন। এবিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com