শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি

কঙ্গনার এই আউটফিটের দাম একটা গাড়ির চেয়েও বেশি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:   শাড়ি হোক বা ক্রপ টপ, স্কার্ট। ডেনিম বা জ্যাকেট। বলিউডের এক নম্বর ফ্যাশনিস্তা কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি বিমানবন্দরে তাঁকে দেখা গেল এক অসাধারণ আউটফিটে। যা দেখতে তো বটেই, দামেও অসাধারণ।

লুই ভুইত্তোঁ— ফ্রান্সের এই বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের পোশাকে অনন্য কঙ্গনা। কঙ্গনার গোটা আউটফিটের দাম একটা সাধারণ গাড়ির চেয়েও অনেকটাই বেশি।

গ্রাফিক জিপড যে কেপটি কঙ্গনা পরেছেন, তার দাম তিন লক্ষ টাকা।টার্টেলনেক যে নীল টপটি সঙ্গে রয়েছে তার দাম প্রায় পাঁচ লক্ষ ৭০ হাজার টাকা।লুই ভুইত্তোঁর সঙ্গে হেরমেস ব্র্যান্ডের একটা টুইস্ট রয়েছে কঙ্গনার এই লুকসে।

কঙ্গনা বুটও পরেছেন লুই ভুইত্তোঁর। এটির দাম প্রায় ১ লক্ষ ৬৬ হাজার টাকা।সঙ্গে একটি টোগো বার্কিন ব্যাগ নিয়েছেন কঙ্গনা, এটির দাম প্রায় ১৫ লক্ষ টাকা।

সব মিলিয়ে কত দাঁড়াল তা হলে? প্রায় ২০ লক্ষ টাকা। অডির মতো একটা দিব্যি ভাল গাড়ি কিনে নেওয়া যায়।

তবে শুধু এ বারই নয় আগেও কয়েক লক্ষ টাকার একটি শাড়ি পরে বিমানবন্দরে দেখা গিয়েছিল মণিকর্ণিকা নায়িকাকে।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com