বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’

কক্সবাজারে ২ লাখ ইয়াবাসহ আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(টেকনাফ)প্রতিনিধি: কক্সবাজার সদর উপজেলা ও টেকনাফে অভিযান চালিয়ে দুই লাখ দুই হাজার ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার রাতে শহরের লিংকরোড ও টেকনাফের ইসলামাবাদ নতুন পল্লানপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- নতুন পল্লানপাড়ার ছলিমুল্লাহর স্ত্রী সাবেকুন্নাহার (২৫) ও লিংকরোডের মৃত সৈয়দ আলমের ছেলে শাকের মিয়া (২৭), মোস্তাকের ছেলে হাছন (২০) এবং মৃত আবু তালেবের ছেলে আব্দুল জলিল (২৮)।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের অধিনায়ক মেজর মীর্জা শাহেদ মাহতাব জানান, পল্লানপাড়ার মাদক বিক্রেতা ছলিমুল্লাহর ঘরে বিপুল পরিমাণ ইয়াবা পাচারের জন্য মজুদ করা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব। এ সময় প্রায় দুই লাখ ইয়াবাসহ ছলিমুল্লাহর স্ত্রী সাবেকুন্নাহারকে আটক করা হয়।

অন্যদিকে র‍্যাবের আরেকটি দল একই সময়ে কক্সবাজার সদরের মেরিন সিটি কমপ্লেক্স এলাকা থেকে দুই হাজার ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরসহ থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন।

এছাড়া উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় ১০ কোটি ১০ লাখ টাকা হবে বলে জানিয়েছে র‍্যাব।

বাংলা৭১নিউজ/এম.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com