শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

ঐন্দ্রিলাকে ছেড়ে কার প্রেমে অঙ্কুশ?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ জুন, ২০১৭
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: টালিপাড়ায় অঙ্কুশ আর ঐন্দ্রিলার সম্পর্কের কথা সবাই জানেন। কিন্তু এবার কি তবে বাধ সাধল অন্য কেউ? এই জুটির জীবনে তৃতীয় নারীর আবির্ভাব? আর সেই নামটা হল নুসরাত।

কলকাতা২৪ পত্রিকা সূত্রে জানা যায়, অঙ্কুশ-নুসরাতের জার্নিটা শুরু হয়েছিল ২০১৩ সালে ‘খিলাড়ি’ ছবির মধ্যে দিয়ে। তাতেও ছিল প্রেমের রসায়ন। আর তারপর বহু ছবিতে দেখা গিয়েছে তাদের একসঙ্গে।

বক্স অফিসে সাফল্য পেয়েছিল তাদের জুটি। ‘কেলোর কীর্তি’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘আমি যে কে তোমার’- বহু ভালো ভালো ছবি এই জুটি উপহার দিয়েছিল। তবে সেই প্রেম রিলেই সীমাবদ্ধ।

রিয়েলে এখনো অঙ্কুশের জীবনে আছেন ঐন্দ্রিলাই। এবার আবারো একসঙ্গে রাজ চক্রবর্তীর হাত ধরে আসতে চলেছে এই জুটি।

ছবির নাম এখনো ঠিক হয়নি বলেই জানালেন পরিচালক। ছবিটি পরিবার কেন্দ্রিক, পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা, একসঙ্গে থাকার রশদ থাকছে ছবিতে।

উত্তর কলকাতার বাঙালিয়ানা থাকবে ছবিতে, থাকবে দুর্গাপূজা। এ ছাড়া এই ছবিতে নুসরাতের পরিবারের লোককে কুস্তি করতে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/এমবিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com