শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

এমন আউটে অবাক তামিম!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ মার্চ, ২০১৯
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: তামিম ইকবাল যেভাবে আউট হলেন, হয়তো তারও বিশ্বাস হচ্ছে না। নিউজিল্যান্ডের পেসার টিম সাউদির করা লেগ স্টাম্পের বাইরের বলটি ডাক করতে চেয়েছিলেন তামিম। কিন্তু নিজের ভারসাম্য হারিয়ে উইকেটের ওপর পড়ে যান দেশসেরা এই ওপেনার। তার উঁচিয়ে ধরা ব্যাটে চুমু খেয়ে বল চলে যায় উইকেটকিপার ওয়াটলিংয়ের গ্লাভসে। অদ্ভুত আউট হয়ে ৭৪ রানে ফেরেন তামিম।

হ্যামিল্টন টেস্টের তৃতীয় দিনে তামিম ইকবালের এমন আউট নিয়েই আলোড়ন তৈরি হয়। নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগাদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ে একাই লড়াই করেন তামিম। প্রথম ইনিংসে সেঞ্চুরি করা বাঁহাতি এই ওপেনার দ্বিতীয় ইনিংসে ফেরেন ৭৪ রানে।

হ্যামিল্টন টেস্টে বাংলাদেশের করা ২৩৪ রানের জবাবে এক ডাবল এবং দুই সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৬ উইকেটে ৭১৫ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। ৪৮১ রান পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ১৭৪ রান। এখনও ৩০৭ রানে পিছিয়ে আছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

বাংলাদেশ ১ম ইনিংস: ২৩৪/১০ (তামিম ১২৬, লিটন ২৯; ওয়াগনার ৫/৪৭, সাউদি ৩/৭৬)। এবং ২য় ইনিংস: ১৭৪/৪ (তামিম ৭৪, সৌম্য ৩৯*, সাদমান ৩৭, মাহমুদউল্লাহ ১৫*)।

নিউজিল্যান্ড ১ম ইনিংস: ৭১৫/৬ (উইলিয়ামসন ২০০*, লাথাম ১৬১, রাভেল ১৩২, গ্রান্ডহোম ৭৬*, নিকোলাস ৫৩)।

বাংলা৭১নিউজ/বিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com