শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

এবার পদত্যাগ করলেন পাপিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির সদ্য ঘোষিত কমিটির পদ থেকে এবার পদত্যাগ করলেন আশিফা আশরাফি পাপিয়া। নতুন কমিটির সহ-মানবাধিকার সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক- দুটি থেকেই পদত্যাগ করেছেন তিনি।

মঙ্গলবার গুলশান কার্যালয়ে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে।

এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, তার (পাপিয়ার) মোবাইল ফোনটি বন্ধ থাকায় বিষয়টি আমি পুরোপুরি কনফার্ম করতে পারছি না। তবে যা শুনেছি তাতে ঘটনা সত্য।

এদিকে আশিফা আশরাফি পাপিয়ার দুটি মোবাইল নম্বরেই বারবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। মোবাইল নম্বর দুটিই বন্ধ পাওয়া গেছে।

এছাড়া পাপিয়ার স্বামী বিএনপির যুগ্মমহাসচিব হারুন অর রশীদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যানি।

অন্যদিকে ‘এক নেতার এক পদ’ নীতি মেনে নিজের পছন্দের পদটি রেখে অন্য পদ ছেড়ে দিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা।

জানা গেছে, নতুন কমিটির স্ব-নির্ভর বিষয়ক পদ থেকে পদত্যাগ করে মহিলা দলের সাধারণ সম্পাদকের পদটি রেখেছেন শিরিন সুলতানা। এ বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com