শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

এইচ টি ইমাম বঙ্গবন্ধুর খুনি মোশতাকের সহযোগি- রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: বঙ্গবন্ধুর খুনি খন্দকার মোশতাকের সহযোগী হিসেবে কাজ করেছে এইচ টি ইমাম। এজন্য তিনি সব সময় বিব্রতকর অবস্থায় থাকেন। এই বিব্রতকর পরিস্থিতি কাটিয়ে প্রধানমন্ত্রীকে খুশি রাখতে মোসাহেবদের ম্যারাথন দৌড়ে এইচ টি ইমাম এগিয়ে থাকতে চান বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
বুধবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এইচ টি ইমামকে নিয়ে নিজের মূল্যায়ন তুলে ধরেন রিজভী। তিনি বলেন, প্রধানমন্ত্রীর মনে রাখা উচিত, যারা ‘হুজুরের কথায় অমতকার’বলে মোসাহেবি করেন, তারা বিপজ্জনক। বঙ্গবন্ধু হত্যার অন্যতম ‘কুশিলব’ খন্দকার মোশতাকের সহযোগী এইচ টি ইমাম।

আওয়ামী লীগের ভোট ৪২ শতাংশ, বিএনপির ৩০ শতাংশ গতকাল এক অনুষ্ঠানে দেয়া এইচ টি ইমামের এই পরিসংখ্যান তাচ্ছিল্যের সঙ্গে উড়িয়ে দিয়ে রিজভী বলেন, গায়েবি পরিসংখ্যান ব্যুরোর অধিকর্তা সেজেছেন মুজিব হত্যাকারীদের সহযোগী এই সাবেক আমলা। এইসব উদ্ভট পরিসংখ্যান এইচ টি ইমামের নিজস্ব, নাকি তথ্য ও যোগাযোগ উপদেষ্টার তা জাতির জানার আগ্রহ আছে।

রুহুল কবির রিজভী বলেন, এ বক্তব্য শুধু নির্বাচনী আচরণবিধির পরিপন্থী নয়, বরং আওয়ামী নেতাকর্মীদেরকে সন্ত্রাসী, হিংসাত্মক কর্মকা-ের উসকানি দেওয়ার শামিল।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন যে ভোটার ছাড়াই হবে এইচ টি ইমামের বক্তব্য সেটির-ই পূর্বাভাস। এইচ টি ইমাম এখন আওয়ামী সরকারের ‘রাসপুটিন হিসেবে কাজ করছেন।

সেজন্যই আওয়ামী লীগ এখন গণবিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

রিজভী বলেন, এইচ টি ইমাম নামে প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টা আছেন যিনি সরকারের গোপন পরিকল্পনা মাঝে মাঝে ফাঁস করে দেন। ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে সব দল অংশগ্রহণ করলে তিনি কীভাবে বাছাই করা প্রশাসনের লোকদের দিয়ে ভোট কেন্দ্রগুলো নিজেদের আয়ত্বে রাখতেন সেটি পরে ফাঁস করে দেন।

রিজভী বলেন, আওয়ামী সরকারের অনাচারমূলক কর্মকা-ের নির্দেশদাতা এই এইচ টি ইমাম কীভাবে প্রতিযোগিতামূলক পরীক্ষা ছাড়াই বিসিএস-এ ছাত্রলীগের নেতাকর্মীদের পাস করানোর পরিকল্পনা করেছিলেন সেটিও পরে ফাঁস করে দিয়েছিলেন ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, শওকত মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন প্রমুখ। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com