রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র

উপ নির্বাচন বাগেরহাট-৩: খালেক পত্নীকে আ.লীগের দলীয় প্রার্থী ঘোষনার দাবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ২৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মনিরুল ইসলাম দুলু, মংলা প্রতিনিধি: আসন্ন খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে তালুকদার আব্দুল খালেক আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হওয়ায় জাতীয় সংসদের বাগেরহাট-৩ (মংলা-রামপাল) আসনে বইছে উপ-নির্বাচনের হাওয়া । এ আসনে কে হবেন আওয়ামী লীগের প্রার্থী তা নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চলছে জল্পনা-কল্পনা।

এ অবস্থায় বুধবার সকাল ১১ টায় মংলা  প্রেস ক্লাবে  আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেক পতœী সাবেক সাংসদ বেগম হাবিবুন নাহারকে বাগেরহাট-৩ আসনে দলীয় প্রার্থী ঘোষনার দাবি জানানো হয়েছে।

মংলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী সাহাবুদ্দিন রাজা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হিসেবে মংলা-রামপালে বিগত বছর গুলোতে তালুকদার আব্দুল খালেক ও তার পতœী হাবিবুন নাহার ব্যাপক উন্নয়ন করেছেন।

আসন্ন খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে তালুকদার আব্দুল খালেক আওয়ামীলীগের প্রাথী মনোনীত হওয়ায় জাতীয় সংসদের তিনি সংসদ সদস্য পদ থেকে ১০ এপ্রিল পদত্যাগ করে কেসিসি’র মেয়র  পদে নির্বাচনে অংশ নিচ্ছেন। তাই এই আসনটি শুন্য হয় ।

উন্নয়নের চলমান ধারা অব্যহত রাখতে উপ-নির্বাচনে সাবেক সাংসদ হাবিবুন নাহারকে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মনোনীত করতে প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানানো হয় এ সংবাদ সম্মেলনে। একই সাথে তালুকদার আব্দুল খালেককে কেসিসির মেয়র প্রার্থী মনোনীত করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয় । এ সংবাদ সম্মেলনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

এসময় বক্তব্য রাখেন ব্যবসায়ী সাহাব উদ্দিন রাজা, রফিকুল ইসলাম, সোলাইমান পাটোয়ারী।  মংলা-রামপাল আসনের এমপি তালুকদার আবদুল খালেক খুলনা সিটি কর্পোরেশনের মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় মঙ্গলবার তিনি এমপি পদ থেকে পদত্যাগ করেন।এর ফলে এই সংসদীয় আসনটি শুন্য হয় ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com