বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ

উত্তর প্রদেশে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ আগস্ট, ২০১৭
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতে আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। খবর এনডিটিভির।

উত্তর প্রদেশের মুজাফফর নগর থেকে সন্ত্রাসবাদী সংগঠনটির সদস্য আব্দুল্লাহকে গ্রেফতার করে দেশটির এন্টি-টেরর স্কোয়াডের সদস্যরা।

অভিযোগ উঠেছে আব্দুল্লাহ সেখানে নিজের ও অন্য সঙ্গীদের জন্য জাল পরিচয়পত্র সংগ্রহের চেষ্টা করছিল। পাশাপাশি তিনি তরুণদের সন্ত্রাসবাদে জড়িত করার কাজও করছিল।

আব্দুল্লাহর কাছ থেকে ভুয়া পাসপোর্ট, আধার ও ১৩ পরিচয় পত্র উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মধ্যপ্রাচ্য ভিত্তিক সন্ত্রাসী সংগঠন ইসলামিক স্টেটের মতাদর্শে অনুপ্রাণিত এই আনসারুল্লাহ বাংলা টিম। এই সংগঠনটির বিরুদ্ধে একাধিক ব্লগার হত্যার অভিযোগ রয়েছে।

এদিকে আইএস ভাবধারায় উদ্বুদ্ধ সংগঠনের সদস্য গ্রেফতারের ঘটনায় নড়েচড়ে বসেছে ভারতের পুলিশ প্রশাসন। তারা এ সংগঠনসহ সন্ত্রাসবাদী অন্য সংগঠনের সদস্যদের ধরতে অভিযান জোরদার করছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com